• রাত ৯:২২ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
সোনারগাঁয়ে মোটর সাইকেল চোর ফের সক্রিয়

সোনারগাঁয়ে মোটর সাইকেল চোর ফের সক্রিয়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দীর্ঘদিন বন্ধ থাকার পর দিন দিন ফের সক্রিয় হচ্ছে সংঘবদ্ধ মোটর সাইকেল চোর। এক সময় বন্দর উপজেলা থেকে কিছু মোটর সাইকেল চোরের একটি সংঘবদ্ধ দল মোগরাপাড়া এলাকার কিছু লোকদের নিয়ে মোটর সাইকেল চুরি করতো। পরে তারা অন্য মোটর সাইকেলের সাথে নাম্বার কাগজ মিলিয়ে অন্যত্র বিক্রি করে দেয়। সে সংঘবদ্ধ দলটি পুলিশি তৎপরতার কারণে কিছুদিন নিক্রিয় হয়ে পড়ে। কিন্তু গত কয়েক মাস ধরে ফের সংঘবদ্ধ চোরেরা দিনে দুপুরে মোটর সাইকেল চুরি করে নিয়ে যাচ্ছে। গত কয়েকদিন আগে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক চোর মোটর সাইকেল চোর মোটর সাইকেল বিক্রি করতে গেলে লাঙ্গলবন্দ এলাকায় ব্যারের হাতে আটক হয়। এদিকে গতকাল সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার প্রবেশপথ থেকে ঢাকা মেট্টো ল- ৪১-৩১৪০ হোন্ডা হর্নেট মডেলের একটি মোটরসাইকেল চুরি হয়েছে।

মোটর সাইকেলের মালিক গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের কবির হোসেন জানান ,তিনি তার মোটরসাইকেলটি চৌরাস্তা কাঁচা বাজারের পাশে রেখে কিছু কেনাকাটার জন্য বাজারে প্রবেশ করেন এবং মাত্র ১০ মিনিট পর ফিরে এসে তার মোটর সাইকেলটি দেখতে না পেয়ে এদিক-সেদিক খোঁজা খোঁজির পরে মোটরসাইকেলটি পাওয়া যায়নি।এব্যাপারে স্থানীয় দোকানদারা জানান, তার আগেও ইসলামী ব্যাংকের সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি হয়েছে। বাজার মালিক ও স্থানীয় মানুষদের ধারনা এখানে একটি সংঘবদ্ধ চোরচক্র মোটরসাইকেল ও অন্যান্য মূল্যবান জিনিস পত্র চুরি করার জন্য সর্বক্ষণ নজর রাখে এবং বাজারের আশেপাশেই অবস্থান করে। জান-মালের নিরাপত্তার স্বার্থে সমগ্র বাজার ও আশেপাশের এরিয়াটি সিসিটিভি ক্যামেরা স্থাপন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তদপরতা বৃদ্ধির দাবি জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution